আবারও আইনি বিপাকে কঙ্গনা | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

আবারও আইনি বিপাকে কঙ্গনা

  • সর্বশেষ আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। ফের আইনি বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন কৃষক আন্দোলনের অন্যতম মুখ মাহিন্দর কাউর। পাঞ্জাবের ভাতিন্ডা আদালতে কঙ্গনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৯ এবং ৫০০ ধারায় মামলা দায়ের করেছেন বছর ৭৩ বছরের দাদি মাহিন্দর কাউর। আগামী ১১ জানুয়ারি এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

ঘটনার সূত্রপাত গত ২৭ নভেম্বর। কৃষক আন্দোলনে যোগদানকারী মহিন্দ্র কাউরকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানুর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। দুই বৃদ্ধার পাশাপাশি ছবি পোস্ট করে টুইটে অভিনেত্রী মন্তব্য করে বসেন, ‘একে ১০০ টাকায় পাওয়া যায়।’ পরে ভুল করছেন বুঝতে পেরে পরে টুইটটি মুছে দেন কঙ্গনা।

যদিও ততক্ষণে তার টুইটটি ভাইরাল হয়ে গিয়েছে। আর এরপরই কঙ্গনার বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন নেটিজেনদের একাংশ। কঙ্গনার কথার প্রতিবাদ করেন দিলজিৎ দোসাঞ্জ। তা নিয়ে দিলজিতের সঙ্গেও কঙ্গনার টুইট যুদ্ধ চলে। শুধু দিলজিৎ নয়, বিষয়টি নিয়ে অনেকেই কঙ্গনার মন্তব্যে তীব্র নিন্দা করেন। এই ঘটনায় কঙ্গনাকে আইনি নোটিস পাঠিয়েছিলেন পাঞ্জাবের আইনজীবী হরকম সিং। শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির তরফেও অভিনেত্রীকে আইনি নোটিস পাঠানো হয়, বলা হয় নিঃশর্ত ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে।

আর এবার কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন ‘কৃষক আন্দোলনের দাদি’ মাহিন্দর কাউর। তিনি তার অভিযোগপত্রে লিখেছেন, এই জাতীয় মন্তব্য করে ওই অভিনেত্রী আমার খ্যাতি এবং প্রতিপত্ত্বি হ্রাস করেছেন। মিথ্যা টুইটের কারণে আমি আমার পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, প্রতিবেশী, গ্রামবাসী এবং সাধারণ মানুষের চোখে ছোট হয়েছি। যা আমার মানসিক চাপ, যন্ত্রণা, হয়রানির, অপমানের কারণ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com