আশুলিয়ায় ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে আটক ২ | আমাদেরবাংলাদেশ.কম
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

আশুলিয়ায় ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে আটক ২

  • সর্বশেষ আপডেট শনিবার, ৬ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক।। আশুলিয়ায় ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেছে মিনহাজুল ইসলাম নামে এক ফুটপাত ব্যবসায়ী।

শনিবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এর আগে সকালে তাদের বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মামলা দায়ের করা হয়। আটককৃতরা হল, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার বড় আনুলিয়া গ্রামের মৃত শেখ হাকিম উদ্দিনের ছেলে মোঃ তমিজ উদ্দিন। বর্তমানে তিনি আশুলিয়ার পলাশবাড়ি নামাবাজার এলাকায় বসবাস করেন। অপরজন,টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার ধলাপাড়া গ্রামের নেয়ামুদ্দিনের ছেলে মোঃ দুলাল। বর্তমানে আশুলিয়ার গাজীরচট এলাকায় বসবাস করেন। অভিযুক্ত মুকুল ও মোফাজ্জল নামে আরও দুইজন পলাতক রয়েছে।

ভুক্তভোগী মিনহাজুল ইসলাম আমাদেরবাংলাদেশ. কমের প্রতিবেদক-কে জানায়,আমি বাইপাইল মসজিদ এলাকায় ফুটপাতে ব্যবসা করি। বিভিন্ন সময় অভিযুক্তরা আমিসহ অন্যান্য দোকানদারের কাছ থেকে ৭০ টাকা করে চাঁদা আদায় করে। অভিযুক্তরা বাইপাইল,পল্লীবিদ্যুৎ,নবীনগর বলিভদ্র এলাকার বিভিন্ন ফুটপাতে চাঁদা তুলে আসছিলো। প্রতিদিন প্রায় ১৫ হাজার টাকা চাঁদা তোলে তারা।এছাড়া আরো কয়েক জন রয়েছে তাদের নাম জানি না তবে মুখ দেখলে চিনতে পারবো।

গত ৪ নভেম্বর চাঁদার টাকা দিতে অস্বীকার করলে আমাদের ব্যবসা করতে দিবে না বলে তিনি জানায় এবং বিভিন্ন প্রকার ভয়-ভীতিসহ হুমকি দেয়। পরে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

উক্ত বিষয়ে আশুলিয়া থানার এসআই এমদাদুল হকের কাছে জানতে চাইলে আমাদেরবাংলাদেশ.কম এর প্রতিবেদক-কে জানায়,তাদের বিরুদ্ধে থানায় চাঁদা বাজির মামলা দায়ের হয়েছে। পরে সকাল সাড়ে ১১ টার দিকে বাইপাইল এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com