কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশা চালকের মৃত্যু, সড়ক অবরোধ | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:০২ অপরাহ্ন

কমলগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশা চালকের মৃত্যু, সড়ক অবরোধ

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ৫ মার্চ, ২০২১
মৌলভীবাজার সংবাদদাতা।। কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ছুরিকাঘাতে জলিল আহমেদ (২৩) নামে সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শমসেরনগরের বড়চেগ সিএনজি গ্যাস পাম্পে এ ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক জলিল আহমেদ কমলগঞ্জের আলীনগর বস্তির লাল মিয়া ছেলে।
স্থানীয়ভাবে জানা যায়, শমশেরনগর বড়চেগ এলাকায় সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে কারের লাইনে চলে যায় সিএনজি অটো চালক জলিল মিয়া। এনিয়ে গাড়িতে গ্যাস নিতে আসা একটি প্রাইভেট কারের চালক ও কার মালিকের সাথে সিএনজি অটোরিক্সা চালক জলিলের তর্কবিতর্ক ও হাতাহাতি শুরু হয়। এবং অটোরিকশা রিকশা চালক ও কার মালিকের সমর্থক কয়েকজন এসে জড়ো হোন। পরে অন্ধকারে কে বা কারা অটোচালক জলিলকে ছুরিকাঘাত করে। কয়েকটি ছুরিকাঘাতে জলিল গুরুতর আহত হয়। এসময় ভাইকে বাঁচাতে আসা কাশেম মিয়াকেও মারধর করা হয়। ঘটনার পর এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় অটো চালক জলিল মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
এঘটনার প্রতিবাদে ও আসামীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে শুক্রবার সকাল ১০ ঘটিকা থেকে শমশেরনগর-শ্রীমঙ্গল সড়ক অবরোধ করেন স্থানীয় সিএনজি-অটোচালক সমিতি ও গ্রামবাসী। ক্ষুব্দ জনতা প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করার পর পুলিশ প্রশাসন ও আলীনগর ইউপি চেয়ারম্যান আসামীকে গ্রেফতারের আশ্বাস দেয়ায় বেলা ১২টায় অবরোধ প্রত্যাহার করা হয়।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন, সিএনজি অটো চালক জলিলের পরিবারের পক্ষ থেকে অভিযোগ আসার পর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com