খেলাধুলাই একমাত্র তরুন ও যুব প্রজন্মকে বিকশিত করে: এমপি জ্যাকব | আমাদেরবাংলাদেশ.কম
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

খেলাধুলাই একমাত্র তরুন ও যুব প্রজন্মকে বিকশিত করে: এমপি জ্যাকব

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
চরফ্যাশন(ভোলা)সংবাদদাতা।। যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, খেলাধুলার মাধ্যমে বাংলাদেশের তরুণ প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
প্রযুক্তির আসক্তির কারনে তরুনরা এখন সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত থাকে। খেলাধুলায় কোনো আগ্রহ নেই। প্রযুক্তি কেন্দ্রিক তাদের মনোযোগ ও ব্যস্ততার ফলে তরুনরা দিন দিন অলস হয়ে পড়ছে। খেলাধুলাই একমাত্র তরুন ও যুব প্রজন্মকে বিকশিত করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজ দেশব্যাপী মুজিববর্ষে ফুটবল টুর্ণামেন্টের এতো আয়োজন।
মঙ্গলবার (২৬জানুয়ারি) চরফ্যাশ উপজেলার শেখ রাসেল স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তঃইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব এসব কথা বলেন।
তিনি বলেন, টেকসই উন্নয়নশীল দেশ গড়তে হলে তরুন প্রজন্মকে নৈতিকতা- উৎকর্ষতা ও উন্নয়নের ধারক-বাহক ও চালক হিসেবে দক্ষতা অর্জন করতে হবে। জীবনমান উন্নয়নে খেলাধুলার মাধ্যমে শারীরিক সুস্থ্যতা ও মানষিক বিকাশে সক্ষমতা অর্জনের বিকল্প নেই।
মুজিববর্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনাল খেলায় মাদ্রাজ ও আহাম্মদপুর ইউনিয়নের মধ্যকার খেলায় মাদ্রাজ একাদশ ১-০ গোলে বিজয়ী হয়। পরে প্রধান অতিথি বিজয়ী মাদ্রাজ ও আহাম্মদপুর একাদশের দলনেতাদের হাতে গোল্ডকাপ এবং রানার্স আপ ট্রফি তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com