টিকা নিলেন জাতীয় দলের পাচ ক্রিকেটার | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৫০ অপরাহ্ন

টিকা নিলেন জাতীয় দলের পাচ ক্রিকেটার

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
আমাদেরবাংলাদেশ ডেস্ক।। নিউজল্যান্ড সফরের জন্য দল ঘোষণার আগেই টিকা নিয়েছেন জাতীয় ক্রিকেট দলের পাঁচ খেলোয়াড়। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা পোনে ১১টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তারা।
জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে সবার আগে টিকা নিলেন ওপেনার সৌম্য সরকার। তারপরই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আরো টিকা নিয়েছেন পেসার তাসকিন আহমেদ, বোলিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ এবং স্পিনার নাসুম আহমেদ। এ সময় সবাইকে টিকা নেয়ার আহ্বান জানান ওয়ানডে অধিনায়ক।

টিকাদান কার্যক্রমে সরকারে প্রশংসা করে তামিম জানান, পুরো বিষয়টা বাংলাদেশ সরকার যেভাবে নিয়ন্ত্রণ করেছে তা প্রশংসার দাবি রাখে। এ সময় সবাইকে অহেতুক ভয় ও নেতিবাচক প্রচারণায় কান না দেয়ার আহ্বান জানান। টিকা গ্রহণের পর ভয় কেটে গেছে বলেও অনুভূতি প্রকাশ করেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিলান্ড সফরে যাওয়ার কথা টাইগারদের। তার আগেই সবার টিকা নিশ্চিত করা হবে বলে জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। অলরাউন্ডার সাকিব আল হাসান ছুটিতে থাকায় তিনি আপাতত টিকা নিচ্ছেন না। এছাড়াও নিউজিল্যান্ডে সফরে স্কোয়াডে থাকতে পারেন এমন আরো কয়েকজন ক্রিকেটার ঢাকার বাইরে আছেন। তাদের আগামী শনিবার তাদের টিকা নেয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com