ধর্ষণের অভিযোগে স্কুলছাত্রীর ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা | আমাদেরবাংলাদেশ.কম
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন
সর্বশেষঃ
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের ঘটনা ভোলার নয়,এ ব্যথা চিরদিনের: প্রধানমন্ত্রী সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্দেশ্যেই বিএনপি অনুমতি ছাড়া সমাবেশ করতে চায়: তথ্যমন্ত্রী সেনাবাহিনী অবকাঠামোগত উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে: সেনাপ্রধান তৃতীয় বার অনুমোদন পেল সাবমেরিন ক্যাবল স্থাপন প্রকল্প মন্ত্রীর অনুকূলে ঢাকা মেট্রো-ড- ১১-১৮০২) গাড়িটি পরিবহন পুলে ফেরত দিলো: ওবায়দুল কাদের বিএনপি রাজপথ দখলের হুমকি দিচ্ছে: ওবায়দুল কাদের সশস্ত্র বাহিনী দিবসে প্রধানমন্ত্রীর সাথে তিন বাহিনীর সাক্ষাৎ প্রধানমন্ত্রী বড়শি দিয়ে মাছ ধরলেন,করলেন কাপড় সেলাই মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে সশস্ত্র বাহিনী দিবস পালিত এইচএসসি ফলাফল: তৈরি করতে বিপাকে বিশেষজ্ঞরা

ধর্ষণের অভিযোগে স্কুলছাত্রীর ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। দশম শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার দুপুরে নির্যাতনের ওই ছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল উপজেলার পাড়াতলী কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের নেতা আমিনুল হক চৌধুরীর ছেলে।

রায়পুরা থানা পুলিশ ও নির্যাতিতার পরিবার জানান, ওই স্কুল ছাত্রীর সাথে ছাত্রলীগ নেতা শাকিলের সাথে ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ে করার কথা বলে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল। কিন্তু বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। পরবর্তীতে রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীটিকে। পরে সেখানে এক সহযোগীর সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল।

এসময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়। শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নরসিংদীর রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com