বাঞ্ছারামপুর প্রেসক্লাবে করোনাভাইরাস মোকাবেলায় প্রচারণা ও মাস্ক বিতরণ | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২১ অপরাহ্ন

বাঞ্ছারামপুর প্রেসক্লাবে করোনাভাইরাস মোকাবেলায় প্রচারণা ও মাস্ক বিতরণ

  • সর্বশেষ আপডেট বুধবার, ৭ এপ্রিল, ২০২১

নাসির আহমেদ।। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর প্রেসক্লাবের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা ও বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত¡রে এই কার্যক্রমের উদ্বোধন করেন বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার। করোনাভাইরাসের সংক্রমণরোধে ও সচেতনতা সৃষ্টি করতে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সচেতনতামূলক প্রচারণা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও বিভিন্ন পরিবহনে চালক-যাত্রীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রঞ্জন বর্মন, বাঞ্ছারামপুর সরকারি এস.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান, দৈনিক যুগান্তরের ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ সুবীর, বিজয় টিভির সাংবাদিক আশেক এমরান, দৈনিক সমকালের সাংবাদিক আমজাদ হোসেন সজল, বিশিষ্ট ব্যবসায়ী আলী আজম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মাইন উদ্দিন, সাবেক সভাপতি মীর রফিকুল ইসলাম, দৈনিক সময়ের আলোর সাংবাদিক আলমগীর হোসেন, দৈনিক ভোরের কাগজের সাংবাদিক রফিকুল ইসলাম, বাংলা টিভির সাংবাদিক ফয়সাল আহমেদ, এশিয়ান টিভির সাংবাদিক রিফাত আবির, দৈনিক নওরোজের সাংবাদিক রাকিবুল হাসান রিয়ান, ব্রাহ্মণবাড়িয়া টিভির সাংবাদিক আল মামুন প্রমুখ।

পর্যায়ক্রমে পুরো উপজেলায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে ২০ হাজার মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা চালানো হবে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com