মহেশপুরে দেনা পরিশোধকে কেন্দ্র করে নিহত ১  | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

মহেশপুরে দেনা পরিশোধকে কেন্দ্র করে নিহত ১ 

  • সর্বশেষ আপডেট শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

ঝিনাইদহ সংবাদদাতা॥ ঝিনাইদহের মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের মৃত বড় ভাইয়ের দেনা পরিশোধকে কেন্দ্র করে সংঘর্ষে বড় ভাইয়ের স্ত্রী নিহত।

এঘটনায় ১ জনকে আটক করা হয়েছে।প্রতিবেশী রকিবুদ্দিন জানান, কমলা গ্রামের মৃত রবিউল হোসেনের ৬ ছেলের মধ্যে বড় ছেলে আজাদ অ বিবাহিত অবস্থায় প্রায় ৮২ লক্ষ টাকা দেনা রেখে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যায়।পরে তার অবশিষ্ট ৫ ভাইয়ের মধ্যে ঢাকায় অবস্থানরত জাকারিয়া মৃত ভাইয়ের দেনা পরিশোধ করার জন্য ৫ ভাইকে বলে, এনিয়ে কয়েকবার শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। মৃত আজাদের নামে প্রায় ৪২ লক্ষ টাকার সম্পদ আছে। জাকারিয়া, ভাইদের সাথে কথা বলে জানায়,মৃত আজাদের সম্পদ আমার নামে লিখে দিলে আমি ভাইয়ের সব দেনা পরিশোধ করে দেব।

এ নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় জাকারিয়া ঢাকা থেকে এসে ভাইদের নিয়ে বাড়ীতে একটি শালিশ বৈঠকে বসে। একপর্যায়ে কথা কাটাকাটি ও সংঘর্ষ বাধঁলে বড় ভাই লতিফের স্ত্রী নাছিমা খাতুন (৫৫) কে ধাক্কা দিলে তিনি দেওয়ালের সাথে বাড়ি খেয়ে আহত হলে তাকে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে মহেশপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাকারিয়া নামক এক ব্যাক্তি কে আটক করা হয়েছে।আতিকুর রহমান

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯৭,৫০৭
সুস্থ
৩১৩,৫৬৩
মৃত্যু
৫,৭৮০
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,০৯৪
সুস্থ
১,৪৯৮
মৃত্যু
১৯
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com