মাশরাফিকে ‘ভিলেন’ বানানোর চক্রান্ত করেছেন দুই বোর্ড কর্তা! | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

মাশরাফিকে ‘ভিলেন’ বানানোর চক্রান্ত করেছেন দুই বোর্ড কর্তা!

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। মাঠের ক্রিকেটে সময়টা ভালো কাটছে না বাংলাদেশের। ঘরের মাঠে খর্বশক্তির ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর নিউজিল্যান্ডে গিয়ে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ। মাঠের বাইরেও অস্থিরতা। একটি লাইভ সাক্ষাৎকারে বোর্ডের বিভিন্ন বিষয়কে আলোচনায় এনেছেন সাকিব আল হাসান। সদ্য সাবেক হয়ে যাওয়া অধিনায়ক মাশরাফি বিন মোর্তজাও একের পর এক বোমা ফাটিয়ে যাচ্ছেন।

গত ওয়ানডে বিশ্বকাপে একদমই ভালো খেলতে পারেননি মাশরাফি। ওই সময়ে নাকি ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ভক্ত-সমর্থকদের সামনে মাশরাফির ইমেজ নষ্ট করার চেষ্টা করা হয়েছিল। দুই বোর্ড কর্তা টিভি চ্যানেলে ফোন দিয়ে বলেছিলেন, মাশরাফিকে ভিলেন বানানোর এটাই সময়! কথাগুলে বললেন মাশরাফি নিজেই।

দেশের জনপ্রিয় এক অনলাইন সংবামাধ্যমের সঙ্গে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে দীর্ঘ সাক্ষাৎকার দিয়েছেন মাশরাফি। তার কথায় বোর্ড কর্তাদের বিভিন্ন অনিয়মের বিষয় উঠে এসেছে। তার নামে মিডিয়াকে অপপ্রচার করতে বলা হয়েছে, এমন কথাও বলেছে সাবেক অধিনায়ক।

এক প্রশ্নের উত্তরে মাশরাফি বলেন, ‘ক্রিকেটে যদি কোনোদিন কষ্ট পেয়ে থাকি, এই একটা জিনিসে সবচেয়ে বেশি কষ্ট পেয়েছি। তখন আমি বুঝেছি, অন্যান্য ক্রিকেটারদের ক্ষেত্রে কত কী হয়েছে বা হতে পারে কিংবা হয়। আগে আমি কোনোদিন বিশ্বাস করিনি। করতে চাইওনি। কিন্তু আমি যখন জানতে পারলাম… যেসব মিডিয়ায় ফোন করেছে, ইংল্যান্ডে বসে (বিশ্বকাপের সময়) আমাদের বোর্ড পরিচালকদের দুজনের তথ্য আমি জানি, কোনো কোনো (টিভি) চ্যানেলে ফোন করে তারা বলেছেন, “এটিই সুযোগ, আমাদের সামনে সুযোগ আসছে। মানুষের সামনে মাশরাফিকে কালার করে দেন, ভিলেন বানিয়ে দেন।”

মাশরাফি বলেন, ‘খারাপ খেলার কারণে ভিলেন তো এমনিতে হয়েই আছি। তখন তো ক্রিকেট বোর্ড আমার পাশে দাঁড়াবে! পাশে দাঁড়িয়েও তো সুন্দরভাবে বাদ দেওয়া যেত আমাকে। এটা ভাবতে পারত যে ছেলেটা অন্তত কিছু না কিছু করেছে বাংলাদেশ ক্রিকেটের জন্য। দর্শক অনেক কিছু বুঝবে না, মিডিয়া অনেক কিছু জানবে না যে ভেতরে কত ইতিহাস, কত গল্প আছে। আমি উনাদের নাম বলব না, দুজনের নামই জানি। আরও আছে কিনা আল্লাহ জানেন। তারা বিভিন্ন মিডিয়ায় ফোন করে বলেছেন, “সুযোগ আসছে, মাশরাফিকে নিয়ে নিউজ করে দেন। বাদ দিয়ে দেবে।” তারা (ওই মিডিয়াগুলো) আমার প্রতি হয়তো সদয় হয়েছিল। আমাদের কোনো কোনো ক্রিকেটারদের জানিয়েছেন তারা। ছেলরা ভীতু হয়ে গিয়েছিল যে মাশরাফিকে নিয়ে এটা হতে পারলে আমাদের ক্ষেত্রে কী হতে পারে! দল থেকে বাদ দেওয়ার ক্ষমতা আপনার আছে, সম্মানহানী করার অধিকার আপনাকে দেওয়া হয়নি।’

মাশরাফি বলেছেন, বোর্ডে এমন কিছু লোক আছে যাদের জন্য ক্রিকটের ক্ষতি হচ্ছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com