শার্শায় লকডাউনের প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান  | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শার্শায় লকডাউনের প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান 

  • সর্বশেষ আপডেট সোমবার, ৫ এপ্রিল, ২০২১

আসাদুর রহমান শার্শা প্রতিনিধি।। যশোরের শার্শায় সারা দেশের ন্যায় মহামারি করোনাভাইরাস সংক্রমনরোধে সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা ও জরিমানা আদায় করা হয়।

সোমবার ৫ এপ্রিল বেলা সাড়ে ১২টায় সময় উপজেলার নাভারণ বাজারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলিফ রেজা ও সহকারি কমিশনার (ভুমি) রাশনা শারমিন মিথি যৌথভাবে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। হোটেলে বসিয়ে খাবার পরিবেশন করার অপরাধে নাভারণ বাজারের মুসলিম হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিককে ৫শত টাকা, সোহান হোটেলের মালিককে ৫শত টাকা, বাগআঁচড়া বাজারের রিফাত হোটেল মালিককে ৫শত টাকা, জেহের হোটেল মালিককে ৫শত টাকা এবং মুখে মাস্ক ব্যবহার না করার অপরাধে বাগআঁচড়া বাজারের আশা ফার্মেসীর মালিককে ৫শত টাকা, মুদি দোকান আনোয়ার ট্রেডার্সের মালিককে ৫শত টাকা, নাভারণ বাজারের দুটি মুদি দোকানে ১ হাজার ও বেনাপোল বাজারের দুটি হার্ডওয়ারের দোকানে ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সরকারি আইন অমান্য করায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় উল্লেখিত প্রতিষ্ঠানের মালিকদের এ জরিমানা করা হয় বলে উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলিফ রেজা জানান। এ ছাড়াও অভিযান পরিচালনার সময় বিনা প্রয়োজনে বাজারে অবস্থান করা জনগনের মাঝে উপজেলা প্রশাসন সচেতনতা মুলক পরামর্শ প্রদান করেন এবং ফুটপথের চায়ের দোকান বা বিভিন্ন শপিংমল খোলা না রাখার জন্যও পরামর্শ দেন। এসময় উপজেলা প্রকৌলী এম এম মামুন হাসান উস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার সময় শার্শা থানার পুলিশ সহযোগীতা করেন।

আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com