শেরপুরে আরও ৮ জনের করোনা শনাক্ত | আমাদেরবাংলাদেশ.কম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

শেরপুরে আরও ৮ জনের করোনা শনাক্ত

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

মইনুল হোসেন প্লাবন,শেরপুর।। শেরপুরে নতুন করে আরও ৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই ৮ জনের করোনা পজেটিভ আসে।

নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন আর নকলা ও শ্রীবরদী উপজেলার ১ জন করে রয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলেন ৬২২ জন, যা নমুনা পরীক্ষার ৬.৬৬ ভাগ। এই সময়ে সুস্থ হয়েছেন ৫৮১ জন, যা মোট আক্রান্তের ৯৭.৮ ভাগ। আর ১৩ জনের মৃত্যু হয়েছে, যা মোট আক্রান্তের ২.১ ভাগ। এর আগে গত শনিবার জেলায় ৪ জন নতুন করে করোনা আক্রান্ত হন।

সিভিল সার্জন ডাঃ একেএম আনওয়ারুর রউফ জানান, শনিবার পর্যন্ত জেলায় ২৮ জন করোনা আক্রান্ত রোগী রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯ হাজার ২৭২ জনের। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ৯ হাজার ২৫৭ জনের। রিপোর্ট অপেক্ষমাণ রয়েছে ১৫ জনের। তিনি আরও জানান, আজ জেলায় কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেছেন ১৪৭৮ জন।

জেলায় মোট টিকা নিয়েছেন ৩২ হাজার ৮৮ জন। এছাড়া আজ থেকে করোনার প্রথম ধাপের টিকা গ্রহণ বন্ধ হওয়ার কথা থাকলেও সেটি বহাল থাকবে। আগামী ৮ তারিখ থেকে প্রথম ডোজ ও দ্বিতীয় ডোজের টিকা প্রদান একসাথে চলবে। তিনি করোনা প্রতিরোধে সবাইকে নিয়মিত মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবানও জানান।

আমাদেরবাংলাদেশ.কম/শিরিন আলম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com