সৈয়দপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন | আমাদেরবাংলাদেশ.কম
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৭ অপরাহ্ন

সৈয়দপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় মাদকাসক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছে।
আজ বৃহস্পতিবার(৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে শহরের শেরেবাংলা স্কুল সংলগ্ন বাঁশবাড়ির মহল্লায়। নিহত যুবকের নাম ইমরান হোসেন খন্দকার (২৭)। সে চার্টার্ড একাউন্টেন্ট হিসেবে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত।এলাকাবাসী জানায়, বাঁশবাড়ী শেরেবাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয় সংলগ্ন এস এম আরিফ ওরফে মানিকের ছেলে সৈয়দপুর রেলওয়ে কারখানার কর্মচারী মোঃ জাকির হোসেন খন্দকার(৩২) মাদকাসক্ত। সে সংসারে কোন টাকা পয়সা না দিয়ে বেতনের টাকায় নেশা করেন। বেতনের টাকা শেষ হলে নেশার খরচের জন্য বাবা মানিকের উপর চাপ সৃষ্টি করে। না দিলে নানা অত্যাচার করায় পরিবারের সকলেই অতিষ্ঠ।

ঘটনার দিন  বুধবার(২ ডিসেম্বর) রাতে নেশার টাকার জন্য জাকির হোসেন খন্দকার পরিবারে অশান্তি শুরু করে এবং বাবাকে মারধর করেন। পরিবারের অশান্তি ও বাবাকে বড় ভাইয়ের মারপিটের ঘটনা শুনে ছোট ছেলে ইমরান হোসেন খন্দকার ঢাকা থেকে আজ বৃহস্পতিবার সকালে সৈয়দপুরের বাড়িতে আসে।

সকাল সাড়ে ৮টার দিকে বাড়িতে প্রবেশ করা মাত্রই বড় ভাই জাকির হোসেন খন্দকার তার উপর চড়াও হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই রান্না ঘর থেকে ছুড়ি এনে ছোট ভাইয়ের পেটে ঢুকিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় তাঁকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ থানায় নিয়ে আসে।অতিরিক্ত পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য মর্গে পাঠানো হয়েছে। আমরা নিহতের বড় ভাইকে গ্রেফতারের চেস্টা করছি।

কিশোরগঞ্জে অটোরিকশার ধাক্কায় নিহত ১।
মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ॥ ধাক্কায় প্রাণ হারিয়েছে কমর উদ্দিন(৬০)নামের এক বাইসাইকেল আরোহী বৃদ্ধের।
বৃহস্পতিবার(৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর মৌলভীবাজার সড়কে। নিহত বৃদ্ধ মৌলভীবাজার গ্রামের মৃত শমসের আলীর ছেলে। এলাকাবাসী জানায়, বৃদ্ধ কমর উদ্দিন ঘটনার সময় নিজেই বাইসাইকেল চালিয়ে বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোর সাথে ধাক্কা লাগলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন।
এলাকাবাসী তাঁকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে জরুরী বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষনা করেন।কিশোরীগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অটোরিকশাটি ও চালককের আটকের চেস্টা করা হচ্ছে।

আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com