অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক | আমাদেরবাংলাদেশ.কম
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:১৯ অপরাহ্ন

অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২২ জুন, ২০২১

ঝিনাইদহ প্রতিনিধি।। অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশ ও বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের প্রবণতা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। সীমান্তে বিজিবির টহল জোরদার থাকার পরও অনুপ্রবেশ বাড়ছে যেন পাল্লা দিয়ে। এদিকে সোমবার মহেশপুর ৫৮ বিজিবি সোমবার সীমান্তের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করেছে।

এরা সবাই অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করছিলো। তবে কোন দালাল আটক হয়নি। মহেশপুর ৫৮ বিজিবির পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, মহেশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবির অধিনস্ত শ্যামকুড় বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মহেশপুর উপজেলার একাশিপাড়া গ্রামের একটি ইট ভাটার সামনে থেকে সোমবার যশোর জেলার বাঘারপাড়া থানার পারপুল গ্রামের মৃত আনছার আলীর মেয়ে মোছাঃ লিপি খাতুন (২৫) ও একই গ্রামের মোঃ গোলাম রসুলের মেয়ে মোছাঃ সাথি খাতুন (১৯) কে আটক করা হয়।

মহেশপুরের মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মাটিলা গ্রামের একটি মেহগনি বাগানের মধ্যে থেকে ভারতে প্রবেশের সময় নাটোর জেলার সিংড়া থানার বালুঘোরা গ্রামের মৃত খান বাহাদুরের  ছেলে মোঃ আজিম (৪৭), তার স্ত্রী মোছাঃ আজমিরা খাতুন (২৮) এবং মেয়ে মোছাঃ হালিমা (০১) কে আটক করা হয়।

সোমবার ভোরে মহেশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবির বাঘাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কাঞ্চনপুর গ্রাম থেকে খুলানা জেলার বটিয়াঘাটা থানার কুলটিয়া গ্রামের আবুল শেখের ছেলে আসলাদ শেখ (২৮), তার স্ত্রী মোছাঃ সুমি শেখ (২২), মেয়ে মোছাঃ সুমনা আক্তার হাবিবা (০৭ মাস), নাড়াইল জেলার কালিয়া থানার বড়নাল রাজাপুর গ্রামের মোঃ আলী আকবরের ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান (২৪), তার ছেলে মোঃ আলী মর্তুজা (০৬), একই গ্রামর মৃত মহিউদ্দিন মোল্লার ছেলে শান্ত মোল্লা (২৩), ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ গ্রামের মোঃ মহিবুল্লাহর মেয়ে হেনা খান (২৫), একই গ্রামের কমল মজুমদারের মেয়ে ছোয়া মজুমদার (২১), ঢাকার তেজগাও থানার মোঃ কোরবান আলীর ছেলে মুসকান আহমেদ (২০), ফরিদপুর জেলার কোতয়ালী থানার অম্বিকাপুর গ্রামের মোঃ ইব্রাহিমের মেয়ে সুমাইয়া (২২), জীবননগরের করিমপুর বাজার থেকে খুলনা জেলার বটিয়াঘাটা থানার নারায়নপুর গ্রামের লিয়াকত খানের ছেলে মোঃ আজিজুর খান (১৯)।

হাতিরাবাদ গ্রামের ইছাহক আলী শেখের ছেলে মোঃ সলেমান শেখ (৩১), ফুলবাড়ী গ্রামের মৃত সৈয়দ আলী শেখের ছেলে মোঃ গাউছ শেখ (৩৫), তার স্ত্রী মোসাঃ সাবিনা (৩০), ছেলে মোঃ সাব্বির হোসেন শেখ (০৮), নড়াইল জেলার কালিয়া থানার বাবুপুর গ্রামের মিকাইল শিকদারের ছেলে মোঃ শাহিন শেখ (১৯), হাড়িভাংগা গ্রামের মোঃ তারা মিয়ার ছেলে মোঃ মুন্না (২২), রাজবাড়ী জেলার কালুখালী থানার হরিনবাড়ীয়া গ্রামের শহিদ শেখের মেয়ে অজিফা খাতুন (২২)। জীবনগর উপজেলার ইসলামী ব্যাংক এলাকা থেকে নড়াইল জেলার কালিয়া থানার নোয়াগ্রামের মৃত গনী শেখের ছেলে মোঃ মহিদ শেখ (৫৫), একই গ্রামের নজরুল মোল্লার ছেলে মোঃ জিনায়েদ (২২), তার স্ত্রী মোছাঃ মিম (২০), একই গ্রামের রাজা মিয়ার ছেলে মিনহাজুল ইসলাম (২০), একই গ্রামের অহিদ মোল্লার ছেলে অভি মোল্লা (২০), একই উপজেলার সুক্তোক গ্রামের লতিফ ফরাজির ছেলে মোঃ কামরুল ফরাজি (২৪), জসিম শেখের স্ত্রী মোসাঃ শিউলি শেখ (৩০) ও নান্নু শেখের স্ত্রী মোসাঃ মনিরা বেগম (৩০) কে আটক করা হয়।

আমাদেরবাংলাদেশ.কম/শিরিন আলম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com