আইপিএল চলাকালেই পাকিস্তান যাচ্ছেন সাকিব | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

আইপিএল চলাকালেই পাকিস্তান যাচ্ছেন সাকিব

  • সর্বশেষ আপডেট শনিবার, ১ মে, ২০২১
shakib al hasan Kolkata Knight Riders Quetta Gladiators Indian Premier League IPL Pakistan Super League psl, rtv online, rtv online

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। আইপিএল শেষ হওয়ার আগেই কলকাতা নাইট রাইডার্সকে মাঝপথে ছেড়ে পাকিস্তান প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছেন দুই অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসান।

প্লে-অফে না যেতে পারলে ২১ মে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ দিয়ে এ বারের আইপিএল শেষ হচ্ছে নাইট রাইডার্সকে।

তবে রাউন্ড রবিন লিগের সব ম্যাচেই রাসেল ও সাকিবকে পাবে কলকাতা। করোনার জন্য বাতিল হয়ে যাওয়া পিএসএল-এর বাকি অংশে এই দুই ক্রিকেটার খেলবেন।

পাকিস্তান সুপার লিগে টম ব্যান্টনের বদলি হিসেবে রাসেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে খেলবেন। অন্যদিকে রশিদ খানের বদলে শাকিব লাহোর কালান্দার্সে যোগ দেবেন।

আগামী ২ জুন থেকে পিএসএল-এর বাকি অংশ শুরু হবে। চলবে ২০ জুন পর্যন্ত। তবে কঠিন জৈব বলয়ের মধ্যে এই প্রতিযোগিতা আয়োজিত হওয়ার জন্য সব ক্রিকেটারকে ২৩ মের মধ্যে নিজ নিজ দলে যোগ দিয়ে সাত দিনের নিভৃতবাসে চলে যেতে হবে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এই বিষয়ে সরকারি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com