আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন মাশরাফি | আমাদেরবাংলাদেশ.কম
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
সর্বশেষঃ

আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন মাশরাফি

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে আবারও ক্রিকেটে ফিরতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। সব ঠিক থাকলে আর দুই সপ্তাহ পরেই বিপিএল শুরু হবে। তার আগে নিজেকে ঝালিয়ে নেওয়ার কাজ শুরু করেছেন দেশের সফলতম এই অধিনায়ক। রাজনৈতিক কাজে ব্যস্ত থাকায় দীর্ঘদিন তিনি মাঠে আসতে পারছিলেন না। অবশেষে আজ শেরে বাংলায় দেখা গেল ম্যাশকে।

বৃহস্পতিবার (৬জানুয়ারি) দুপুরের দিকে শেরে বাংলা একাডেমি মাঠে হালকা অনুশীলন করেন মাশরাফি বিন মর্তুজা। একাডেমি মাঠে শর্ট রানআপে কিছুক্ষণ বোলিংও করেন। দেশের সেরা এই পেসারের বলে ব্যাট করলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এসময় তামিম ইকবালও অনুশীলন করেছেন।

এই তিন সিনিয়র তারকাই এবারের বিপিএলে ঢাকার হয়ে খেলবেন। যদিও এটা তাদের দলীয় পারফর্মেন্স ছিল না। ব্যক্তিগতভাবেই তিন তারকা মিরপুরে অনুশীলন করেন। অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। তাকে ঘিরেই সংবাদকর্মীদের আগ্রহ সবচেয়ে বেশি ছিল।

আগামী ৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিসিএলের ওয়ানডে ভার্সন টুর্নামেন্ট। তবে এই টুর্নামেন্টে খেলবেন কিনা তা নিশ্চিত করতে পারেননি ম্যাশ। কারণ ইনজুরি। মাশরাফির পিঠে একটু ব্যথা আছে, তার পুনর্বাসন চলছে। ব্যথার কারণে পুরো রানআপে বোলিংও করছেন না। এই মুহূর্তে তিনি বিপিএলকেই পাখির চোখ করেছেন।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com