আশুলিয়ায় নারী গোসলের ভিডিও গোপনে ধারণ করায় যুবক আটক | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষঃ

আশুলিয়ায় নারী গোসলের ভিডিও গোপনে ধারণ করায় যুবক আটক

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২১ জুন, ২০২২
 নিজস্ব প্রতিবেদক।। সাভারের আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের গোসলের ভিডিও ধারণ করায় এক যুবক-কে আটক করে করছে আশুলিয়া থানার পুলিশ।
মঙ্গলবার (২১ জুন) সকালে আশুলিয়ার জিরাবো এলাকার স্থানীয় আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এছাড়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলীর কাছে জানতে চাইলে তিনি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
আটক মোফাজ্জল হোসেন নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফের ছেলে। সে এবং ভুক্তভোগী পোশাক শ্রমিক জিরাবো এলাকার একই বাড়িতে ভাড়া থাকতো। ভুক্তভোগী ওই নারীর স্বামী বলেন, মোফাজ্জল আমাদের পাশেই ভাড়া থাকতো। এই সুবাদে আমার স্ত্রীর গোসলের ভিডিও গোপনে ধারণ করে সে। পরে আমি নাইট ডিউটিতে গেলে আমার ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে সেই ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব দেয়। রাজি না হলে ভিডিও আমাকেসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।
গত ১৮ জুন সকালে স্ত্রীর কাছ থেকে ঘটনা শুনে আমি হতভম্ব হই। পরে আজ সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুকে ঘটনা খুলে বলি। পরে তিনি মোফাজ্জল-কে তার অফিসে ডেকে নিয়ে আশুলিয়া থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোফাজ্জল-কে আটক করে থানায় নিয়ে যায়।
উক্ত বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন,এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন অভিযুক্ত-কে আটক করে আদালতে পাঠানো হয়েছে।
আমাদেরবাংলাদেশ.কম/রা/আ

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com