আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
সর্বশেষঃ

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • সর্বশেষ আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। আশুলিয়ায় বাসাবাড়িতে অবৈধভাবে সংযোগ দেয়া প্রায় পাঁচ হাজার পরিবারের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বুধবার (৩০ শে মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়ার কাটগড়া বেঙ্গল মোড় থেকে শুরু করে নিক্কণ হাউজিং মাঠ এলাকা পর্যন্ত,এক থেকে প্রায় দেড় কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান চলে। এ সময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এলাকা বাসি জানায়,আশুলিয়ার এসব এলাকায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় কাটগড়া বেঙ্গল মোড় এলাকার প্রভাবশালীরা। তারা অবিলম্বে অবৈধ গ্যাস সংযোগ কারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

উক্ত বিষয়ে সাভার তিতাস অফিসের ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান বলেন,অবৈধ গ্যাস সংযোগের খবর পাওয়া মাত্রই আমরা অভিযান পরিচালনা করছি এবং অবৈধ গ্যাস সংযোগকারীদের চিহ্নিত করার কাজ অব্যাহত রয়েছে। আজকে আমরা যেখানে অভিযান চালিয়েছি এর আগে এখানে কমপক্ষে দুই থেকে তিনবার অভিযান পরিচালনা করা হয়েছিল। এসময় তিনি আরো বলেন আজকের অভিযানে কাউকে জরিমানা অথবা আটক করা হয়নি শুধুমাত্র লাইনের পাইপ জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন,আজ প্রায় পাঁচশত বাসাবাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এখানে একটা কুচক্রি মহল আমাদের মূল সরবরাহ লাইন থেকে নিম্নমানের ও ঝুঁকিপূর্ণ পাইপ ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধ সংযোগ দিয়েছে। ওই সকল লাইন বিচ্ছিন্ন করেছি এবং পাইপলাইন তুলে ফেলেছি। যারা অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com