আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬ | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

  • সর্বশেষ আপডেট শনিবার, ২৯ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক।। আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী তরুনী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

শুক্রবার (২৮ মে) রাত সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার সিএন্ডবি এলাকায় এ ঘটনা ঘটে। শনিনার সকালে ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর ভাই ও পুলিশ জানান,ওই তরুণী শুক্রবার সকালে নারায়নগঞ্জ থেকে বোনের বাড়ি মানিকগঞ্জে বেড়াতে যান। সেখান থেকে ঐদিন সন্ধায় আবারও নিজ বাসা নারায়ণগঞ্জের উদ্দেশ্য বের হন ঐ তরুণী।রাতে ৮ টার দিকে আশুলিয়ার নবীনগরে আসেন। এসময় তার পরিচিত এলাকার ভাইয়ের সাথে দেখা হয়।

পরে রাত ৯ টার দিকে নিউগ্রাম বাংলা মিনিবাসে করে তার ভাই ও তরুণী আবদুল্লাপুরের উদ্দেশ্যে রওনা হন। পরে আবদুল্লাহপুরের কাছাকাছি এসে সবাই বাস থেকে নেমে গেলেও তাদের আরও সামনে নামিয়ে দেওয়া হবে জানিয়ে বাসে রেখে দেন হেলপার মনোয়ার ও সুপারভাইজার সাইফুল ইসলাম। এক পর্যায়ে ওই তরুণীর ভাই বাস থেকে নামতে চাইলে তাকে জোর করে আটকে রাখা হয় এবং দশ হাজার টাকা দাবি করেন। পরে বাস আবারও আশুলিয়ার দিকে নিয়ে এসে বাসের দরজা জানালা বন্ধ করে তরুনীকে বাসের চালক ও হেলপারসহ ৬ জন ধর্ষন করে। ভুক্তভোগী তরুনীর সাথে থাকা ভাই চিৎকার করলে টহল পুলিশ বাসটি থামায়। পরে ভুক্তভোগী তরুনীকে উদ্ধার করে ও ছয়জনকে আটক করে থানায় নিয়ে যায়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ হোসেন জানান, রাতে নবীনগরে হাইওয়ে থানার টহল পুলিশের নিয়মিত কার্যক্রম চলমান ছিল। রাত সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার সিন্ডবি এলাকায় বাস থেকে যুবকের চিৎকার শুনে বাসটি থামায় হাইওয়ে পুলিশ সদস্যরা। এক পর্যায়ে জিজ্ঞাসাবাদ করে তরুণীকে উদ্ধার করা হয়। পরে বাস থেকে ছয়জনকে আটক করে তাদের ও ভুক্তভোগী তরুনীকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ হিল কাফি জানান, আটক ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। ভুক্তভোগী তরুনীর মেডিকেল পরীক্ষা চলছে বলেও তিনি জানান।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com