আশুলিয়ায় ১৪ জুয়াড়ী গ্রেপ্তার,সাড়ে পাঁচ লাখ টাকাসহ ছয় সেট তাস উদ্ধার | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:১১ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

আশুলিয়ায় ১৪ জুয়াড়ী গ্রেপ্তার,সাড়ে পাঁচ লাখ টাকাসহ ছয় সেট তাস উদ্ধার

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
স্টাফ রিপোর্টার সাভার।। আশুলিয়া থানাধীন ডেন্ডাবর মধ্যাপাড়া এলাকায় জুয়ার আসর হতে ১৪ জুয়াড়ী’কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ছয় সেট তাস এবং নগদ ৫ লক্ষ ৪৪ হাজার ৬৫০ টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।
র‌্যাব-৪ জানায়, কিছু অসাধু লোকজন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে
বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া থানাধীন ডেন্ডাবর মধ্যপাড়া এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করা হয়। এসময় জুয়ার আসর হতে ৬ সেট জুয়া খেলার প্লেয়িং কার্ড (তাস), ১৭ টি মোবাইল এবং জুয়া খেলার নগদ ৫ লক্ষ ৪৪ হাজার ৬৫০ টাকাসহ ১৪ জন জুয়াড়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার কৃতরা হলো গাইবান্ধা জেলার মোঃ জয়নুল ইসলাম (৩২), রংপুরের মোঃ বাবু মিয়া (২৮), বরিশালের জসিম হাওলাদার (৪৩), মোঃ মহিউদ্দিন (৪৫), নেত্রকোনার সুবাশ চন্দ্র দাস (৩৮), ময়মনসিংহের আব্দুল জলিল (৩৬), মানিকগঞ্জের বাশার হোসেন (৩৮), টাঙ্গাইলের আব্দুল হামিদ (৩২) এবং ঢাকা জেলার ইউনুছ আলী (৩৬), মোঃ আসলাম (৪২), কামরুল হাসান (২৯), কালু মিয়া (৪০), মোঃ জসীম (৩২), কাজীম উদ্দিন (৫২)।
উক্ত বিষায় র‌্যাব-৪ এর লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা তাদের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। এঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া ভবিষ্যতেও র‌্যাব-৪ এর এরুপ জুয়া বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।
আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com