ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বামীর সঙ্গে চেয়ারম্যান প্রার্থী স্ত্রী | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বামীর সঙ্গে চেয়ারম্যান প্রার্থী স্ত্রী

  • সর্বশেষ আপডেট শনিবার, ২০ মার্চ, ২০২১

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম সুজন মল্লিক ও তার স্ত্রী জিনাত জাহান মনোনয়নপত্র দাখিল করেছেন।

তারা দুজনই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম।

জানা গেছে, মোকামিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পর পর দুবার সুজন মল্লিক আওয়ামী লীগের প্রার্থীকে হারিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। এর মধ্যে প্রথমবার ২০১১ সালে স্বতন্ত্র ও ২০১৬ সালে বিএনপি থেকে মনোনয়ন নিয়ে বিজয়ী হন।

এবারের নির্বাচনে মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী জালাল আহম্মেদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাচনে সুজন মল্লিক। তবে একই সঙ্গে তার স্ত্রী জিনাত জাহান চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা চলছে।

এ ব্যাপারে জিনাত জাহান বলেন, স্বামীকে সহযোগিতার জন্যই চেয়ারম্যান প্রার্থী হয়েছি। কোনো কারণে আমার স্বামীর দাখিল করা কাগজপত্রে ত্রুটির জন্য বাছাইকালে সমস্যা হলে, যাতে আমি নির্বাচন করতে পারি।

‘আর যদি কোনো সমস্যা না হয়, তবে আগামী ২৪ তারিখ আমি প্রার্থিতা প্রত্যাহার করব।’

প্রসঙ্গত, প্রথম ধাপের ইউপি নির্বাচনে ১১ এপ্রিল ভোটগ্রহণ হবে। এ ইউনিয়নের আওয়ামী লীগ থেকে জালাল গাজী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজী নফিজুর রহমান চুন্নু ও আমজাদ হোসেন খানসহ মোট পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন।

আমাদেরবাংলাদেশ.কম/শিরিন আলম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com