এএসপি পরিচয়ে ৪০ প্রেম করে সোলায়মান | আমাদেরবাংলাদেশ.কম
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

এএসপি পরিচয়ে ৪০ প্রেম করে সোলায়মান

  • সর্বশেষ আপডেট বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

ঢাকা।। ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক তরুণীর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় সোলায়মান কবির নামে এক যুবকের। মেয়েটির কাছে নিজেকে পরিচয় দেন তিনি সহকারী পুলিশ সুপার (এএসপি)। বেশ কিছুদিন মেসেঞ্জারে চ্যাটিং করা পর সখ্যতাও বাড়ে। ফোনেও কথা বলতেন ঘণ্টার পর ঘণ্টা। একপর্যায়ে বিয়ের প্রস্তাব নিয়ে পাত্রীর বাড়িতে যান। কিন্তু সেখানে ভুয়া এএসপি প্রমাণিত হওয়ায় ধরা খেয়ে তিনি এখন কারাগারে।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেয়ান মনিরুজ্জামান প্রতারক সোলায়মান কবিরকে (৩৫) কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তরুণীর বাড়ি ফুলপুরের রূপসী এলাকা থেকে সোলায়মান কবিরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত প্রতারক শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে সোলায়মান কবির (৩৫)। তিনি নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয় বলে জানিয়েছে পুলিশ।

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রথমে মোবাইলে কথা বলে আমি নিশ্চিত হই যুবকটি প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে আরও জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। তিনি নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে।

তিনি আরও বলেন, ওই প্রতারকের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা দায়ের করে ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com