কেশবপুরসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন: জুয়েল রানা | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
সর্বশেষঃ

কেশবপুরসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন: জুয়েল রানা

  • সর্বশেষ আপডেট সোমবার, ২ মে, ২০২২

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। কেশবপুরসহ দেশবাসী-কে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী-কে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন লেখক ও কবি মো: জুয়েল রানা।

আজ সোমবার (২লা মে ) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য,ভ্রাতৃত্ব,সহানুভূতি,মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। জনপ্রিয় এই চেয়ারম্যান আরও বলেন,আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন,নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি,সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

আমাদেরবাংলাদেশ.কম/ জাহাঙ্গীর আলম রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com