কেশবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

কেশবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ২৮ মে, ২০২১

এস আর সাঈদ,কেশবপুর(যশোর)থেকে।।যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে পাবলিক ময়দানে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা নির্বাহি অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উক্ত খেলার উদ্বোধন ঘোষণা করেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব হাসান সাদেক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ।

উদ্বোধনী খেলায় সাতবাড়ীয় ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ২ গোলে সুফলাকাটি ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। বিকালে পাবলিক ময়দানে অপরখেলায় কেশবপুর সদর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ট্রাইব্রেকারে ৩-১ গোলে গৌরীঘোনা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত ও গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব।

অপরদিকে শুক্রবার সকালে কেশবপুর সরকারী ডিগ্রী কলেজমাঠে ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ২ গোলে হাসানপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। শুক্রবার বিকালে কেশবপুর সরকারী ডিগ্রী কলেজমাঠে পৌরসভা ফুটবল একাদশ ৩ গোলে পাঁজিয়া ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র রফিকুল ইসলাম ও পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু। এছাড়া শুক্রবার সকালে কেশবপুর সরকারী পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলকোট ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ২ গোলে মজিদপুর ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। শুক্রবার বিকালে কেশবপুর সরকারী পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ৩ গোলে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে। উক্ত খেলায় আরো উপস্থিত ছিলেন মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন ও বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন।

আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com