কেশবপুরে ১৮ জন গ্রামপুলিশ পেল বাইসাইকেল | আমাদেরবাংলাদেশ.কম
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

কেশবপুরে ১৮ জন গ্রামপুলিশ পেল বাইসাইকেল

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২২ জুন, ২০২১

এস আর সাঈদ,কেশবপুর (যশোর)থেকে।।
যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও এলজিএসপি প্রকল্পের আওতায় সোমবার দুপুরে ১৮ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্ত¡রে প্রধান অতিথি হিসাবে ১৮ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) হুসাইন শওকত।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রিজিবুল ইসলাম, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা প্রমুখ।

কেশবপুরে করোনা প্রতিরোধে ১৮ জনকে জরিমানা

এস আর সাঈদ, কেশবপুর (যশোর)থেকে।।
যশোরের কেশবপুরে ভ্রাম্যমাণ আদালত, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ অমান্য করে মাস্ক না পরার অপরাধে সোমবার দুপুরে পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালতে ১৮ ব্যক্তিকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন এবং সহকারী কমিশনার (ভুমি) ইরুফা সুলতানা ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কেশবপুর শহরের ব্যবসায়ী আলতাপোল এলাকার আব্দুল মালেককে ১ হাজার, মশিয়ার রহমানকে ১ হাজার, আক্তারুজ্জামানকে ১ হাজার ও আব্দুল আহাদকে ১ হাজার, কুশলদিয়া এলাকার নওয়াব আলীকে ১ হাজার, সরফাবাদ এলাকার বিল্লাল হোসেনকে ১ হাজার,নজরুল ইসলামকে ২শ’এবং মনিরুজ্জামান কে ২শ’ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন। অপর দিকে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কওে পাঁজিয়া ইউনিয়নের পাঁজিয়া বাজার থেকে ১০ ব্যাক্তিকে ২ হাজার টাকা জরিমানা করেছেন।

কেশবপুরে করোনায় আরো ১০ জন আক্রান্ত
এস আর সাঈদ, কেশবপুর (যশোর)থেকে।।
যশোরের কেশবপুরে করোনা পরিস্থিতি ধিরে ধিরে ভয়াবহ আকার ধারণ করছে। ৩৯ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে সোমবার কেশবপুর হাসপাতালে ৩৯ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।

আমাদেরবাংলাদেশ.কম/শিরিন আলম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com