গোয়ায় চারদিনের লকডাউন | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

গোয়ায় চারদিনের লকডাউন

  • সর্বশেষ আপডেট বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। করোনাভাইরাসের সংক্রমণ রোধে আগামীকাল থেকে ভারতের গোয়ায় চারদিনের লকডাউন ঘোষণা করা হয়েছে। ২৯ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত এই লকডাউন চলবে।

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ শাওয়ান্ত বলেন, খুব বেশি প্রয়োজন ছাড়া সব সেবা ও পণ্য বন্ধ থাকবে। এসময়ে কোন গণপরিবহণ চলবে না।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হয়ে সোমবার সকাল পর্যন্ত এই লকডাউন চলবে।

গতকাল মঙ্গলবার গোয়ায় ২ হাজার ১১০ জন নতুন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন এবং ৩১ জন মারা গেছেন। এ নিয়ে ভারতের এই রাজ্যে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৯০৮ জন এবং মৃতের সংখ্যা ১ হাজার ৮৬ জন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com