চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন আলমগীর | আমাদেরবাংলাদেশ.কম
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৫১ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন আলমগীর

  • সর্বশেষ আপডেট বুধবার, ৫ মে, ২০২১

চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন বরেণ্য অভিনেতা আলমগীর। আজ বুধবার বিকেলের মধ্যেই তিনি বাসায় ফিরবেন বলে জানা গেছে।

করোনায় আক্রান্ত হয়ে দুই সপ্তাহের বেশি সময় ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কিংবদন্তি চিত্রনায়ক আলমগীর। তবে শুরু থেকেই তিনি শারীরিকভাবে বেশ সুস্থ।

এর আগে, করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে গত ১৭ এপ্রিল কোভিড-১৯-এর দ্বিতীয় ডোজ ভ্যাকসিন গ্রহণ করেন আলমগীর ও রুনা লায়লা। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তাঁরা করোনার দ্বিতীয় টিকা গ্রহণ করেন। তাঁদের সঙ্গে একই দিনে টিকা গ্রহণ করেন আলমগীরের তিন সন্তান—মেহরুবা আহমেদ, আঁখি আলমগীর, তাসবির আহমেদসহ মোট ১২ জন।

এদিকে, গত ২০ এপ্রিল অভিনয়শিল্পী আলমগীর করোনায় আক্রান্ত হন। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। এরপর গত ১৮ এপ্রিল চিকিৎসকের পরামর্শে করোনা টেস্ট করান তিনি। পজিটিভ রিপোর্ট আসায় তাকে তখন হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করা আলমগীর ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেন। অভিনয় করে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননায়ও ভূষিত হয়েছেন তিনি।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com