জাতীয় স্মৃতিসৌধে ধোয়া-মোছার কাজ চলছে | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:২০ পূর্বাহ্ন

জাতীয় স্মৃতিসৌধে ধোয়া-মোছার কাজ চলছে

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক সাভার।। সাভারে জাতীয় স্মৃতিসৌধে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ধোয়া-মোছার কাজ চলছে। প্রতি বছরের মতো এবারও স্মৃতিসৌধের পাদদেশে ফুলদিয়ে যাথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হবে দিবসটি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে সরেজমিনে গিয়ে স্মৃতিসৌধ ধোয়া-মোছার করতে দেখা যায়। এ সময় স্মৃতিসৌধ এলাকার ফুলের বাগান,সৌন্দর্য বর্ধনকারী বিভিন্ন ঘাষ ও উদ্ভিদের পরিচর্যা করতেও চোখে পড়ে।

পরিচ্ছন্নতা-কর্মী মো: বিল্লাল হোসেন ও কালু মিয়ার কাছে জানতে চাইলে আমাদেরবাংলাদেশ.কম-কে তারা বলেন,বিজয় দিবসে এখানে দেশের বড়-বড় মানুষ আসেন। তাই আমরা মনোযোগ দিয়ে ধোয়া-মোছার কাজ করছি,যেন কেউ এখানে এসে আপরিচ্ছন্ন পরিবেশ দেখতে না পান।

উক্ত বিষয়ে উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) মিজানুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি আমাদেরবাংলাদেশ.কম-কে বলেন,ধোয়া-মোছার প্রায় ৭০ শতাংশ কাজ শেষ হয়েছে। বাকি কাজ আগামী ১৩ ও ১৪ ডিসেম্বরের মধ্যে শেষ হবে।

এছাড়া আইনশৃঙ্খলার বিষয়ে তিনি বলেন, সার্বক্ষণিক পাহারার জন্য আনসার বাহিনী কাজ করে যাচ্ছে। এছাড়াও পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা বিশেষ নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com