জয়পুরহাটে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন | আমাদেরবাংলাদেশ.কম
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন

জয়পুরহাটে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন

  • সর্বশেষ আপডেট রবিবার, ১১ এপ্রিল, ২০২১

জয়পুরহাট সংবাদদাতা।। জয়পুরহাটে যাত্রা শুরু হলো পন্য পরিবহন সার্ভিস এর নির্ভরযোগ্য প্রতিষ্ঠান এস এ পরিবহনের। এরমধ্য দিয়ে এই অ লের ব্যবসায়ী ও জনসাধারণের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণ হলো। খুব সহজেই পন্য এবং পার্সেল দ্রুত এবং নিরাপদে দেশের যে কোন স্থানে পৌঁছে দেয়ার সুযোগ তৈরী হলো।

এ উপলক্ষ্যে শনিবার বিকেলে জয়পুরহাট শহরের পূর্ব বাজারে মসজিদ রোডে এস এ পরিবহন ও কুরিয়ার সার্ভিসের শাখা-উদ্বোধন করেন জয়পুরহাট পৌর- মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস এ টিভি ও এস এ পরিবহনের পরিচালক শামসুল আলম পান্থ, ডিজিএম গোলাম মোস্তফা, উপদেষ্টা হাসান মঞ্জুর ,পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি লুৎফর রহমান , জয়পুরহাট শাখার ম্যানেজার শফিকুল ইসলামসহ জয়পুরহাটের বিশিষ্ঠ ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ,গণমাধ্যমকর্মী , স্থানীয় জন প্রতিনিধি এবং সংশ্লিষ্ঠ গন্যমান্য বাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে পৌর- মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন ,এস এ পরিবহন একটি বাংলাদেশের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান । সকল ব্যবসায়িক কে এস এ পরিবহনের সেবা গ্রহণ করার অনুরুধ জানান ।তিনি আরো বলেন এস এ পরিবহন আমাদের প্রতিষ্ঠান , এ প্রতিষ্ঠানের দেখা শোনা করার দায়িত্ব আমাদের সকলের ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস এ টিভি ও এস এ পরিবহনের পরিচালক শামসুল আলম পান্থ বলেন এস এ পরিবহনের জয়পুরহাট শাখা উদ্বোধনের মাধ্যমে দেশের ১০০ টি অফিসের সাথে পার্সেল সেবা গ্রহণ করতে পারবে।

আলোচনা শেষে জয়পুরহাট পূর্ব বাজার বড় জামে মসজিদের ইমাম এস এ প্ররিবহনের ভবিষ্যৎ মঙ্গল কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com