তাহিরপুরে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্টের ৫৩০০ টাকা জরিমানা  | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

তাহিরপুরে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্টের ৫৩০০ টাকা জরিমানা 

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
কামাল হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি।। সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় করোনা ভাইরাসের বিস্তার রোধে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্টের মাধ্যমে উপজেলার বিভিন্ন বাজারের ১০টি রেস্তোরাঁকে ১০ টি মামলায় ৫ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়।
আজ (১০ জুন বৃহস্পতিবার) দুপুর থেকে রাত পর্যন্ত তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবির তাহিরপুর সদর বাজার, আনোয়ারপুর বাজার এবং বাদাঘাট বাজারের বিভিন্ন রেস্তোরাঁয় স্বাস্থ্যবিধি না মানে রেস্তোরাঁ গুলো পরিচালনা করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করায় এবং স্বাস্থ্যবিধি মেনে না চলায় ১০টি রেস্তোরাঁকে ১০টি মামলায় মোট ৫ হাজার ৩০০টাকা জরিমানা করা হয়।
তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবির এই প্রতিবেদককে বলেন, ভাইরাসের বিস্তার রোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে এবং এর পরিধি বাড়ানো হবে। এবং সকল কে স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করছেন বলে উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান কবির।
আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com