দরজা খুলে দেখলেন 'স্বামী' ঝুলন্ত অবস্থায় | আমাদেরবাংলাদেশ.কম
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

দরজা খুলে দেখলেন ‘স্বামী’ ঝুলন্ত অবস্থায়

  • সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক।। ঢাকার আশুলিয়া সাগর(২৫) নামের এক মুদির দোকানির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার বেরনের মানিকগঞ্জ পাড়ার একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সাগরে গ্রামের বাড়ি শেরপুর জেলায়। তিনি নুরুজ্জামানের ছেলে। তিনি স্ত্রী ও সন্তানসহ স্থানীয় জাকিরের বাড়িতে ভাড়া থেকে মুদি ও চায়ের দোকানির ব্যবসা করতেন।

এলাকাবাসীর মধ্যে রতন জানান, সাগর তিন মাস আগে তাদের মার্কেটের একটি দোকান ৩০ হাজার টাকা অগ্রিম চুক্তিতে ২৪ হাজার টাকা নগদ দিয়ে দোকান ঘর ভাড়া নিয়ে ভালো ভাবে ব্যবসা করছিলেন। আজ সকালে ওই দোকান ও বাসার সামনে অনেক লোকজন দেখে এগিয়ে এসে শুনতে পেলাম সাগর মারা গেছেন।

নিহতের স্ত্রী পোশাক শ্রমিক আকলিমা বলেন, আমার স্বামী ঘরের বাইরে ছিল।এসময় ঘরের দরজা বাহির দরজা বন্ধ করা ছিল। আমি ও আমার শিশু ছেলে ঘরের ভেতরে ছিলাম। পরে চিৎকার করে দরজার বাইরে থেকে খুলে দেওয়ার পর দেখি আমার স্বামী দঁড়ির সাথে ঝুলছে।

বাড়ির মালিক জাকির হোসেন বলেন, সাগর ফাঁসি নিয়ে মারা গেছে। তবে কিভাবে মারা গেছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

আশুলিয়া থানার এসআই ফরহাদ বিন করিম জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পরই জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com