বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে পাকিস্তান | আমাদেরবাংলাদেশ.কম
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
সর্বশেষঃ

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে পাকিস্তান

  • সর্বশেষ আপডেট শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বের সব ম্যাচ জিতে সেমি-ফাইনালে উঠেছিল পাকিস্তান। সেমিতে অস্ট্রেলিয়ার কাছে হেরে কেঁদে বিদায় নেন বাবর আজমরা। সেই পাকিস্তান আবারো কাঁদল। এবার যুব বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল।

শুক্রবার অ্যান্টিগার নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত তৃতীয় কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার দেওয়া ২৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে পাকিস্তান অলআউট হয়ে যায় মাত্র ১৫৭ রানে। পাকিস্তানের পক্ষে মেহরান মুমতাজ সর্বোচ্চ ২৯ রান করেন। আবদুল ফাসিহ করেন ২৮ ও ইরফান খান করেন ২৭ রান।

অস্ট্রেলিয়ার পক্ষে তিনটি উইকেট শিকার করেছেন উইলিয়াম সালজম্যান। ২টি করে উইকেট নেন জ্যাক সিনফিল্ড ও টম হুইটনি। ১টি করে উইকেট নেন জ্যাক নিসবেট ও এইডেন কাহিল। এর আগে, টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাট করার আমন্ত্রণ জানান পাকিস্তান যুবাদের অধিনায়ক কাসিম আকরাম। ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ম্যাচের নিয়ন্ত্রন নেয় অস্ট্রেলিয়া। ক্যাম্পবেল কেলাওয়ে এবং টিগ উইলি মিলে গড়েন ৮৬ রানের জুটি। ক্যাম্পবেল কিলাওয়ে আউট হন ৪৭ রান করে।

কিলাওয়ে আউট হওয়ার পর ১০১ রানের জুটি গড়েন টিগ উইলি এবং কোরি মিলার। টিগ উইলি খেলেন ৭১ রানের ইনিংস। কোরি মিলার খেলেন ৬৪ রানের ইনিংস। এরপর অধিনায়ক কুপার কনোলি ৩৩ রান, এইডেন কাহিল ১৮ এবং উইলিয়াম সালজম্যান করেন ২৫ রান। শেষ পর্যন্ত ৭ উইকেটে ২৭৬ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়ান যুবারা। ম্যাচসেরা হয়েছেন টিগ উইলি।

আমাদেরবাংলাদেশ.কম/রাজু

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com