বিয়ের আগের দিন করোনা পজেটিভ, পিপিই পড়ে বিয়ে | আমাদেরবাংলাদেশ.কম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:০১ অপরাহ্ন
সর্বশেষঃ
বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুর  বিজিবির হাতে ৩১ জন আটক করোনা দ্রুত বেড়ে যাওয়ায়: ঢাকার সঙ্গে সাত জেলার যোগাযোগ বন্ধ ঘোষণা চার কুল,আয়াতুল কুরসিসহ বাংলা উচ্চারণ ও অর্থ হারিয়ে যাচ্ছে রুপলাল হাউজ প্রধানমন্ত্রীর উপস্থিতিতে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানকে র‌্যাঙ্ক ব্যাজ পরলেন শেখ আব্দুল হান্নান বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন রাজনৈতিক দলের নেতাদের মুখে সর্বদা মিথ্যাচার মানায় না: কাদের স্বাস্থ্য ঝুঁকিতে আছেন খালেদা জিয়া ১০ লাখ টিকা দিচ্ছে বাংলাদেশকে কোভ্যাক্স: পররাষ্ট্রমন্ত্রী

বিয়ের আগের দিন করোনা পজেটিভ, পিপিই পড়ে বিয়ে

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

আমাদেরবাংলাদেশ ডেস্ক।। বিয়ের নির্ধারিত দিনের আগে করোনা পজিটিভ হয়েছেন বর। তাই বলে থেমে থাকেনি বিয়ে। পিপিই পরেই সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। মধ্যপ্রদেশের রতলম শহরে এমনটাই ঘটেছে। বর-কনের পিপিই পরে বিয়ে করার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারত যখন বিপর্যস্ত, তখন পিপিই পরেই বিয়ে সারলেন মধ্য প্রদেশের রতলম শহরের এক জুটি। দিব্যি পুরোহিত ডেকে মন্ত্রপাঠ করে বিয়ে করেছেন মধ্যপ্রদেশের ওই যুবক-যুবতী। সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, পাত্র করোনা পজিটিভ হন গত ১৯শে এপ্রিল। কিন্তু বিয়ের দিন ঠিকঠাক। তাই পিপিই পরেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বর-কনে ছাড়াও বিয়েতে আরও তিনজন উপস্থিত ছিলেন। তাঁদের পরনেও ছিল পিপিই।

খবর পেয়ে ওই জুটির বিয়ে থামাতে যান স্থানীয় কর্মকর্তারা। কিন্তু বিধিনিষেধ মেনে, পিপিই পরে বিয়ের আয়োজন করায় শেষ পর্যন্ত অনুমতি দেয়া হয়।

করোনার কারণে বর্তমান পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠানে অতিথি সংখ্যা ৫০ এ বেধে দিয়েছে মধ্যপ্রদেশের সরকার। আর ১০ জনেরও কম অতিথি থাকলে সেই দম্পতিকে নিজ বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ দেয়ার ঘোষণা দিয়েছেন উর্ধতন এক পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com