ব্যবসায়ী নাসির ও অমির জামিন | আমাদেরবাংলাদেশ.কম
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:২৩ অপরাহ্ন

ব্যবসায়ী নাসির ও অমির জামিন

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

ঢাকা।। ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে নায়িকা পরীমণির করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জামিন দিয়েছেন আদালত। মঙ্গলবার ( ২৯ জুন) ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদার আদালত পাঁচ হাজার টাকার মুচলেকা নিয়ে জামিন আবেদন মঞ্জুর করে এই আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পরিদর্শক মো. কামাল হোসেন এই দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে আসামিপক্ষের আইজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের ৫ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

তবে এ মামলায় জামিন পেলেও এখনই মুক্তি পাচ্ছেন না তারা। তাদের বিরুদ্ধে আরও মামলা রয়েছে। ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের আইনজীবী মো. আমানুল করিম লিটন বলেন, তাদের বিরুদ্ধে যে মাদক মামলাটি রয়েছে সেটিতে জামিন পেলে তারা মুক্তি পাবেন।

এর আগে এ মাসের ১৪ই জুন চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি তাকে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগে নাসির উদ্দিন মাহমুদসহ মোট ছয়জনের নামে সাভার থানায় একটি মামলা দায়ের করেন। এরপর ওইদিনই মামলার প্রধান আসামী নাসির উদ্দিন মাহমুদের উত্তরার বাসায় অভিযান চালিয়ে তাকে সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ সময় মাহমুদের বাসা থেকে মাদক উদ্ধারও করা হয়।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com