সাভারে চাঁদাবাজীর অভিযোগে যুবলীগের প্রেসিডিয়াম সদস্যের ছোট বোন আটক | আমাদেরবাংলাদেশ.কম
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষঃ

সাভারে চাঁদাবাজীর অভিযোগে যুবলীগের প্রেসিডিয়াম সদস্যের ছোট বোন আটক

  • সর্বশেষ আপডেট শুক্রবার, ১৭ জুন, ২০২২
 নিজস্ব প্রতিবেদক।। সাভারে ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর একটি সিগারেটের গাড়ি আটক করে চাঁদা দাবি ও বিক্রয় প্রতিনিধি-কে মারধরের অভিযোগে এডভোকেট তাজনীন সুলতানা খুকুমনি (৪১) নামের এক নারী চাঁদাবাজ-কে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৭ জুন) আটক ওই নারী-কে সাভার মডেল থানা থেকে ঢাকা আদালতে পাঠানো হয়।
এর আগে গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় সাভারের ইমান্দি পুরের চুঙ্গিরপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। চাঁদা না দেওয়ায় বিক্রয় প্রতিনিধি-কে মারধর করে সিগারেট লুটের অভিযোগ রাতেই মামলা দায়েরের পর ওই নারীকে গ্রেপ্তার দেখানো হয়। তবে এই মামলায় অন্যরা এখনো পলাতক। অভিযুক্ত এডভোকেট তাজনীন সুলতানা খুকুমনি সাভারের ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার এসএম জিতের স্ত্রী ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের ছোট বোন। তার বিরুদ্ধে ভাই পাভেলের ছত্রছায়ায় ত্রাস ও চাঁদাবাজির রাজত্ব কায়েমের অভিযোগ রয়েছে।
ভুক্তভোগীরা হলেন- ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির বিক্রয় প্রতিনিধি হাকিম খাঁন (৪৩) ও ভ্যানচালক পলাশ (৪৪)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। কম্পানির সাভার জোনের ম্যানেজার মোক্তার হোসেন বাদী হয়ে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল সাড়ে ১১টার দিকে গাড়িতে সিগারেট লোড করে ইমান্দিপুরের চুঙ্গিরপাড় এলাকার দিকে বিক্রির জন্য যান বিক্রয় প্রতিনিধি হাকিম ও পলাশ। তারা চুঙিরপাড় এলাকায় পৌঁছলে খুকুমনি তার বাহিনী নিয়ে সিগারেট কম্পানির একটি ভ্যান আটক করেন। এসময় তাদের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত চাঁদা না দেওয়ায় লোহার রড দিয়ে বিক্রয় প্রতিনিধিকে এলোপাতাড়ি মারধর করেন খুকুমণি ও তার বাহিনী। তারা ওই এলাকায় সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হট্টগোল করেন।
পরে জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে খুকুমনি-কে আটক করে নিয়ে যায়। একইসঙ্গে আহত বিক্রয় প্রতিনিধিদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এসআই  উম্মে হানি বলেন,আমরা ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে ঘটনার সত্যতা মেলে। পরে ঘটনাস্থল থেকে মূল হোতা তাজনীন-কে আটক করে থানায় নেওয়া হয়। উক্ত বিষয়ে ব্রিটিশ টোব্যাকো কোম্পানির সাভার জোনের ম্যানেজার মোক্তার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই মামলায় ৬ জন আসামি-সহ অজ্ঞাত আরো ২ থেকে ৩ জন রয়েছেন। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।
আমাদেরবাংলাদেশ.কম/রা/আ

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com