সুনামগঞ্জের যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত,আহত ৩ | আমাদেরবাংলাদেশ.কম
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

সুনামগঞ্জের যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত,আহত ৩

  • সর্বশেষ আপডেট মঙ্গলবার, ২২ জুন, ২০২১
সুনামগঞ্জ প্রতিনিধি।। সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার  একটি প্রাইভেট কারের সাথে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাস পাশ্বর্তী ডোবায় পড়ে একজন যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছে আরও  ৩ জন ।
নিহত যুবকের নাম মো. সুলতান মিয়া(২২)। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের  আনর মিয়ার ছেলে এবং আহতরা হলেন বিশ্বম্ভবরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের আকবর হোসেনের মেয়ে মণি বেগম(৩০) ও ছাতক উপজেলার ভাতগাঁও গ্রামে কবির পোপ।
এ ঘটনাটি ঘটেছে আজ (২২ জুন মঙ্গলবার) দুপুর ১২ টার সময় দিন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসানমারা ব্রীজ সংলগ্ন এলাকায়।  খবর পেয়ে জয়কলস হাইওয়ে ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়। সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি গেইটলক বিরতিহীন বাস ২৫জন যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসার পথে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা ব্রীজের দক্ষিণ পাশে আসার পর বিপরীত দিক সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে বাসটি পাশের ডোবায় পড়ে গিয়ে বাসের একজন যাত্রী নিহত হন এবং অপর আরো ৩ জন যাত্রী আহত হন।
এ রিপোর্ট লিখা পর্যন্ত বাসটি ডোবায় পড়ে থাকলেও বাস এবং প্রাইভেট কারের চালক ও হেলপারগন পালিয়ে গেছেন। এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা থানার এস আই দেবাশিষ সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মূলত চালকদের অসচেতনা আর প্রতিযোগিতার কারণেই এমন অনাকাংঙ্খিত সড়ক র্দূঘটনায় নিরীহ মানুষদের প্রাণহানি ঘটছে। তিনি চালক,হেলপার ও যাত্রীদের আরো বেশী সচেতন হওয়ার আহবান জানান।
আমাদেরবাংলাদেশ.কম/সিয়াম

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved ©আমাদের বাংলাদেশ ডট কম
Developed By amaderbangladesh.com